লাভ জিহাদ নয়,পরিবারের খুনের হুমকির বদলায় মালদার যুবক খুন

By Staff Reporter – December 09, 2017

লাভ জিহাদ নাকি খুনের নৈপথ্যে রয়েছে অন্য কাহিনী ? এর কারন খুজতে গিয়ে ধন্দে রাজস্থান পুলিশ । প্রাথমিকভাবে রাজস্থানের রাজসমন্দরে লাভ জিহাদের প্রতিক্রিয়ায় যুবক খুনের ঘটনা সামনে আসে।

 

লভ জেহাদের কথা অস্বীকার করেছে মূল অভিযুক্ত শম্ভুলাল। শুধু তাই নয় সে জানিয়েছে তাঁর পরিবারকে বার বার খুনের হুমকি দিত আফরাজুল। আর সেই রাগেই আফরাজুলকে খুন করেছে সে।

 

প্রসঙ্গত সম্প্রতি মালদার এক যুবককে নৃশংস্যভাবে পুড়িয়ে খুন করা হয়েছিল । যার জেরে ইতিমধ্যে সাড়া দেশজুড়ে আলোড়ন সৃষ্টি হয়েছে।

—— Advertisement——

 

মৃতের নাম মহম্মদ আফরাজুল, পশ্চিমবঙ্গের মালদা জেলার বাসিন্দা৷প্রথমে তাকে নির্মমভাবে কুপিয়ে ও পরে পুড়িয়ে খুন করা হয় ।এমনকি পুরো ঘটনা সে নিজের মোবাইলে ক্যামেরাবন্দি করে৷

 

ক্যামেরার সামনে সে জানায়, ‘লাভ জিহাদে যে নিজেকে জড়াবে তার এমন পরিনতি হবে ।শুধু তাই নয় , সেই ভিডিও আবার সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করে সে ।

ভিডিওতে দেখা গিয়েছে, ওই ব্যক্তিকে পিছন থেকে কুড়ুল দিয়ে কোপাতে থাকে এক যুবক৷ তিন থেকে চার বার আসরাফাজুলের শরীরের নানা জায়গায় কোপানো হয়৷

এরপরই অভিযুক্ত তার শরীরে কেরোসিন ছড়িয়ে আগুন ধরিয়ে দেয়৷

 এখন প্রশ্ন উঠছে সত্যি-ই কি ওই ব্যাক্তি অন্য কোন ধর্মের মেয়ের সাথে প্রেমে জড়িয়েছে না ব্যাক্তিগত আক্রোশ মেটাতে তাকে খুন করা হয়েছে ?

আরও পড়ুন – মালদার শ্রমিককে পুড়িয়ে খুন করার ভিডিও সোশ্যাল সাইটে পোস্ট অভিযুক্তর

—— Advertisement——

আরও পড়ুন –১২ কিংবা তারও কম বয়সের মেয়েদের ধর্ষণ করলেই অপরাধীর ফাঁসি

More Updated News From Chakdaha 24x7