“ছিল রেলের মাল সাপ্লায়ার,হয়ে গেল রেলমন্ত্রী।”নাম না করে কটাক্ষ পার্থর

By Staff Reporter– November 25, 2017

উলুবেড়িয়ার জনসভায় বিজেপি নেতা মুকুল রায়ের পাল্টা জবাব দিলেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। নাম না করেই বাক্যবাণে মুকুলকে বিঁধলেন তিনি ।

 

প্রসঙ্গত শনিবার বিজেপির রাজ্য দফতরে সাংবাদিক বৈঠক, পরে উলুবেড়িয়ার জনসভায় মুকুল রায় তৃণমূলকে আক্রমণ শানান।

 

তিনি জানিয়েছেন যে উদ্দেশ্য পরিবর্তনের সরকার ক্ষমতায় এসেছিল, তা পূরণ হয়নি৷পরিবর্তনের বাংলায় কোনও শিল্পের বিস্তার তো ঘটেইনি বরং রাজ্যের শিক্ষাক্ষেত্রেও দলতন্ত্র কায়েম করেছে তৃণমূল৷ বাংলায় বেকারত্ব বাড়ছে৷ যুব সমাজ বাইরে চলে যাচ্ছেন ৷

—— Advertisement——

 

পাশাপাশি ওই দিনের জনসভা থেকে একাধিক ইস্যুতে মমতা বন্দ্যেপাধ্যায়ের বিরুদ্ধে সরব হয়েছেন রাজ্য – রাজনীতির চানক্য মুকুল রায় । আর তার পাল্টা জবাব দিতে মাঠে নেমে পড়লেন পার্থ চট্টোপাধ্যায় ।

ক্যানিংয়ে তৃণমূলের সভায় মুকুলের নাম না করে পার্থ  বলেন, “কুৎসা করে লাভ হবে না। ভোটেই দাঁড়াননি। পাড়ার মোড় থেকে রেলমন্ত্রী বানিয়েছি। পাড়ার মোড় থেকে জাহাজমন্ত্রী বানিয়েছি। দলের প্রধান করেছি। আমাদের দলে থেকে সব ভোগ করলেন, আর আমাদেরই লাথ মারলেন।এরপরই পার্থর কটাক্ষ, ছিল রেলের মাল সাপ্লায়ার হয়ে গেল রেলমন্ত্রী।”

এইভাবেই বাক্যবাণে মুকুলকে বিঁধলেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।এমনকি মুকুলকে খোঁচা দিয়ে বলেন “বিজেপিকে বলছি ভাল কোচ দেখুন। এ কোচ কোনওদিন মাঠেই নামেননি।”

—— Advertisement——

 

More Updated News From Chakdaha 24x7