নিজের ক্ষমতায় জিতে দেখান, মোদীকে হুঁশিয়ারি পাকিস্তানের

By Staff Reporter – December 11, 2017

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে সুর চড়াল পাক  বিদেশমন্ত্রকের মুখপাত্র মহম্মদ ফয়জল।এদিন তিনি মোদীকে হুঁশিয়ারি দিয়ে বলেন ভারতের নির্বাচনে পাকিস্তানকে ইস্যু করা বন্ধ করুক মোদী।

 

এমনকি তাকে চ্যালেঞ্জ করে বলেন নিজের ক্ষমতায় জিতে দেখান ।পাশাপাশি পাকিস্তান সম্পর্কে মোদী যা মন্তব্য করছেন তা ভিত্তিহীন বলে দাবি করেছেন মহম্মদ ফয়জল ।

 

প্রসঙ্গত, রবিবার গুজরাতের পালনপুরে এক নির্বাচনী প্রচারে কংগ্রেসকে আক্রমণ করতে গিয়ে বিস্ফোরক মন্তব্য করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

—— Advertisement——

 

মোদীর অভিযোগ গুজরাট নির্বাচনে পাক সেনার প্রাক্তন ডিজি হস্তক্ষেপ করছে। মণিশঙ্কের বাড়িতে পাকিস্তানিরা বৈঠক করছে। 

তাঁর কথায় , “বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে, গতকাল (শনিবার) মণিশঙ্কর আইয়ারের বাড়িতে একটি গোপন মিটিং হয়েছে।আর সেই মিটিংয়ে উপস্থিত ছিল পাকিস্তানের হাই কমিশনার ও প্রাক্তন বিদেশমন্ত্রী, ভারতের প্রাক্তন উপরাষ্ট্রপতি ও প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং।”

 তবে মোদীর এই অভিযোগকে অস্বীকার করেছে কংগ্রেস।তাদের দাবি, মণিশঙ্করের বাসভবনে যে বৈঠক হয়েছিল, সেখানে ছিলেন অবসরপ্রাপ্ত সেনা প্রধান প্রাক্তন কূটনীতিক সলমন হায়দার, প্রাক্তন বিদেশমন্ত্রী নটবর সিং, দীপক কাপুর,টিসিএ রাঘবন,  কে শঙ্কর বাজপেয়ী , চিন্ময় ঘরেখান এবং শরত সভরওয়াল। 

পাশাপাশি কংগ্রেসের তরফে জানানো হয়েছে এটি একটি নৈশভোজ ছিল। সেখানে কোনও রাজনৈতিক বিষয় আলোচনা হয়নি বলে দাবি করেছে কংগ্রেস।

আরও পড়ুন – পাকিস্তানের সাধারণ নির্বাচনে অংশগ্রহণ করতে চলেছে হাফিজ সইদ

—— Advertisement——

- - - - Adevertisement - - - -

আরও পড়ুন – বিজ্ঞাপন বাবদ তিন বছরে মোদী সরকারের ব্যয় ৩,৭৫৫ কোটি টাকা

More Updated News From Chakdaha 24x7