আমি মোদী চা বেচতে তৈরি কিন্তু কংগ্রেসের মতো দেশ বেচার অপরাধ করব না

By Staff Reporter– November 28 , 2017

সোমবার সুরাতের কাকোদারা,কচ্ছের ভুজ, আমরেলির ছালালা এবং  রাজকোটের জসদান, নির্বাচনী জনসভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।এদিন কার্যত তিনি রণং দেহি রুপ ধারণ করেন ।

 

একাধিক ইস্যুতে কংগ্রেসের বিরুদ্ধে তোপ দাগেন । এদিনের নির্বাচনী সভায় কংগ্রেসকে নিশানা করে তিনি বলেন ,”আমি চা বিক্রি করব। কিন্তু ওদের মতো দেশ বিক্রি করব না।”

 

পাশাপাশি মোদী বলেন , ওদের অস্বস্তি হচ্ছে কারন একজন চা-ওয়ালা দেশের প্রধানমন্ত্রী হয়েছেন । বইতে পড়েছি, উঁচু শ্রেণির হাতে নিচুতলার শ্রেণিরা কিভাবে হয়রান হয় । তবে আমি কখনও কল্পনাও করতে পারিনি যে ওরা এত নিচে নামতে পারে।

—— Advertisement——

 

তার অভিযোগ, প্রতিনিয়ত তিনি হুমকি পান যে তাঁকে ফের চা-ওয়ালা বানিয়ে দেওয়া হবে।রাজকোটের জসদানে  নরেন্দ্র মোদী বলেন, প্রধান বিরোধী দল তাঁকে টার্গেট করছে কারণ  অতি-সাধারণ ঘর থেকে তিনি উঠে এসেছেন। গরিব মায়ের গর্ভে তাঁর জন্ম হয়েছে বলে।

কংগ্রেসকে আক্রমণ করতে শুধু এখানেই থেমে থাকে নি মোদী । চিন, লস্কর-ই-তৈবা প্রধান হাফিজ সঈদ, ভারতের সার্জিক্যাল স্ট্রাইক ও দুর্নীতি নিয়ে কংগ্রেসকে আক্রমণ করেন তিনি ।

গুজরাতে প্রথম দফার নির্বাচন রয়েছে আগামী ৯ ডিসেম্বর।দুটি পর্যায়ে ১৮২ আসন বিশিষ্ট গুজরাত বিধানসভার নির্বাচন  হবে। ৯ ডিসেম্বর হবে প্রথম দফার নির্বাচন, দ্বিতীয় দফা হবে ১৪ ডিসেম্বর।

গুজরাতে নির্বাচনী প্রচারে ব্যস্ত কংগ্রেস থেকে বিজেপি, প্রত্যেক দলই। দুপক্ষই শেষমুহূর্তে কাউকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ।

সম্প্রতি গুজরাতের কচ্ছ জেলার ভুজ শহরে কংগ্রেস সহসভাপতি রাহুল গাঁধী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছিলেন ।

আর সোমবার কচ্ছের ভুজ শহরে বিজেপির এক জনসভায় কংগ্রেসকে চাঁচাছোলা ভাষায় আক্রমণের সঙ্গে  তাঁর বিরুদ্ধে কংগ্রেস সহসভাপতি রাহুল গাঁধীর তোলা বিভিন্ন অভিযোগেরও জবাব দেন।

আরও পড়ুন – প্রধানমন্ত্রীকে অপমান,পুরস্কার হিসাবে চন্দ্রিকাকে টিকিট দিতে পারে কংগ্রেস

—— Advertisement——

- - - - Adevertisement - - - -

আরও পড়ুন – ট্রাম্পের পর জনপ্রিয়তায় বিশ্বের দ্বিতীয় স্থানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

More Updated News From Chakdaha 24x7