এক নজরে জেনে নিন বিরাট ও অনুষ্কা শর্মার বহু চর্চিত প্রেম কাহিনী

By Staff Reporter – December 13, 2017

অবশেষে চলতি বছরে ১১ই ডিসেম্বর ভারত ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা হয়ে গেলেন বিরুষ্কা । তবে এই পুরো লাভ স্টোরির শুরু টা হল কিভাবে ?

 

কিভাবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন এই বহু চর্চিত জুটি ? আজ সেই নিয়ে এই প্রতিবেদন ।২০১৩ সালের একটি শ্যাম্পু অ্যাড শুট করার সময় প্রথম দেখা হয় বিরাট অনুষ্কার ।

 

আর প্রথম দেখাতেই একে অপরকে ভালোবেসে ফেলেন এই জুটি।এমনকি এই অ্যাড শুটের পর থেকেই বিরাট অনুষ্কা সকলের অগোচরে একে অপরকে ডেট করতে থাকেন।

—— Advertisement——

 

এরপর ২০১৪ সালের জানুয়ারি মাসে দক্ষিণ আফ্রিকা সফরের পর বিরাট নিজের বাড়ি দিল্লী যাওয়ায বদলে মুম্বাইয়ে অনুষ্কার সাথে দেখা করতে আসেন ।

তারপর থেকেই  বিরাট অনুষ্কার প্রেম এতদিন যা সকলের অগোচরেই ছিল তা সকলের নজরে চলে আসে।সেই থেকে ক্রিকেট খেলার মাঠে প্রায় উপস্থিত থাকতে দেখা যেত অনুষ্কাকে।

এমনকি ম্যাচ চলার সময় দুজনের লাভ স্টোরি এত চর্চার বিষয় হয়ে উঠেছিল যে শ্রীলঙ্কার বিরুদ্ধে সেঞ্চুরি করার পর  সকলের সামনে অনুষ্কাকে ফ্লাইয়িং কিস করতে দ্বিধাবোধ করেনি বিরাট।

পরবর্তী সময়ে এক ফ্যাশন নাইটে ইন্টারভিউ দেওয়ার সময় বিরাট নিজেই অনুষ্কার সাথে প্রেমের কথা স্বীকার করে মিডিয়ার সামনে বলেন , যা আছে সবার সামনে আছে।আমরা কোন কিছু লুকাচ্ছি না ।”

সালটা তখন ২০১৫ ,বিরাটের ক্রিকেট কেরিয়ারে খারাপ সময়। এরপর আর কি ?

সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সমস্ত জায়গায় আলোচনা হতে থাকে অনুষ্কার কারনেই বিরাটের এত খারাপ পারফরম্যান্স ।

—— Advertisement——

 

এমনকি এই নেগেটিভ আলোচনার প্রভাব তাদের সম্পর্কেও পড়ে । এক সময় খবরও ছড়িয়ে পড়ে বিরাট অনুষ্কার ব্রেক আপের কথা । তবে কিছুদিনের মধ্যেই আবার দুজনকে একসাথে দেখা যায় ।

এমনকি তারা বিবৃতি দিয়ে বলেন একে অপরের সাথে কথা বলে নিজেদের সমস্যাগুলো সমাধান করে নিয়েছেন ।এরপর তাদেরকে একসাথে দেখা যায় যুবরাজ সিংয়ের বিয়েতে।

সেখানে বিরাট অনুষ্কাকে একসাথে নাচও করতে দেখা যায় ।হঠাৎ সেই সময় গুজব রটে  পরিবারের সাথে দেরাদুনে ছুটি কাটাতে গিয়ে দুজনে ইঙ্গেজম্যান্ট করে নিয়েছেন ।

অবশ্য পরে  এমন কিছুই হয় নি বলে সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেন বিরাট কোহলি ।অবশেষে ২০১৭ সালে ১১ই ডিসেম্বর  বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে যান  বহু চর্চিত এই জুটি

আরও পড়ুন – মোদীর স্বচ্ছ ভারত অভিযানে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা

—— Advertisement——

আরও পড়ুন – জাতীয় সঙ্গীতের সময় চুইংগাম চিবিয়ে বিতর্কে ভারত অধিনায়ক কোহলি

More Updated News From Chakdaha 24x7