আফরাজুলের মৃত্যু৷বিজেপি নেতাদের পুড়িয়ে মারার হুমকি অনুব্রতর

By Staff Reporter – December 10, 2017

বিতর্কের অপর নাম তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল৷এবার রাজস্থান কান্ড নিয়ে বিজেপিকে আক্রমণ করতে গিয়ে বিতর্কে জড়ালেন তিনি ।

 

এদিন মোরালের এক জনসভায় রাজস্থানের রাজসমন্দরে ঘটা যাওয়া মালদার যুবক আফরাজুল খুনের প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করে বসলেন অনুব্রত ওরফে কেষ্ট ।

প্রকাশ্য সভায় তিনি জানিয়েছেন রাজস্থানের মতো ঘটনা তার জেলায় ঘটলে যত বড়ই বিজেপি নেতা হোক না কেন তাকে পুড়িয়ে মারতেন৷

—— Advertisement——

শুধু তাই নয় ,প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও কড়া ভাষায় আক্রমণ করে তার জিভ ছিঁড়ে নেওয়ার হুমকি দেন তৃণমূলের নেতা অনুব্রত মণ্ডল৷

তিনি বলেন, ‘‘মোদী তোমার লজ্জা লাগে না? একটা মুসলিম ছেলেকে নৃশংসভাবে হত্যা করতে পারলে? বাংলায় তোমার ক্ষমতা আছে? তোমার জিভ ছিঁড়ে নেব আমরা৷’’

প্রসঙ্গত সম্প্রতি মালদার এক যুবককে নৃশংস্যভাবে পুড়িয়ে খুন করার ঘটনা সামনে আসে। যার জেরে ইতিমধ্যে সাড়া দেশজুড়ে আলোড়ন সৃষ্টি হয়েছে।ঘটনাটি ঘটেছে রাজস্থানের রাজসমন্দরে ।

মৃতের নাম মহম্মদ আফরাজুল, পশ্চিমবঙ্গের মালদা জেলার বাসিন্দা৷প্রথমে তাকে নির্মমভাবে কুপিয়ে ও পরে পুড়িয়ে খুন করা হয় ।এমনকি পুরো ঘটনা অভিযুক্ত নিজের মোবাইলে ক্যামেরাবন্দি করে৷

ক্যামেরার সামনে সে জানায়, ‘লাভ জিহাদে যে নিজেকে জড়াবে তার এমন পরিনতি হবে ।শুধু তাই নয় , সেই ভিডিও আবার সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করে অভিযুক্ত ।

প্রাথমিকভাবে রাজস্থানের রাজসমন্দরে লাভ জিহাদের প্রতিক্রিয়ায় যুবক খুনের ঘটনা সামনে আসলেও পরে লভ জেহাদের কথা অস্বীকার করেছে মূল অভিযুক্ত শম্ভুলাল।

তবে ঘটনা যাই হোক না কেন তৃণমূল যে রাজস্থানের এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে রাজনৈতিক হাতিয়ার করতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না ।অনুব্রতর এমন মন্তব্যে সেটা আরও স্পষ্ট হল।

আরও পড়ুন- দিল্লীতে কংগ্রেস মমতাকে ছাড়া চলতে পারবে না,অনুব্রতর নিশানায় অধীর

—— Advertisement——

- - - - Adevertisement - - - -

আরও পড়ুন- অনুব্রতকে ডাণ্ডা পেটা করে শ্রীঘরে পাঠিয়ে দিতাম, কটাক্ষ জয় ব্যানার্জীর

More Updated News From Chakdaha 24x7