জিডি বিড়লা কান্ডে নয়া মোড়, নির্যাতিতা শিশুর যোনিতে মিলল না কোন ক্ষত

By Staff Reporter –  December 07, 2017

অভিষেক রায় এবং মফিজুল নামের দুই শিক্ষকের বিরুদ্ধে ৪ বছরের শিশুর ওপর যৌন নির্যাতনের যে অভিযোগ আনা হয়েছে তা সত্যি কিনা প্রশ্ন উঠল মেডিক্যাল রিপোর্টে ।

 

দ্বিতীয় দফায় এই মেডিক্যাল রিপোর্টে নির্যাতিতা শিশুর যোনিতে মিলল না কোন ক্ষত । আর এই কারনে ধন্দে পড়ে গেছেন তদন্তকারীরা ।

 

এসএসকেএম সূত্রের খবর বুধবার নির্যাতিতা শিশুর শারীরিক পরীক্ষার পর যে রিপোর্ট সামনেএসেছে তাতে শিশুর যৌনাঙ্গে পাওয়া যায়নি কোনও ক্ষত ।

—— Advertisement——

 

প্রথম ডাক্তারি পরীক্ষায় শিশুর যোনি ভাগের উপরে আঁচড়ের মত ক্ষত দেখা গিয়েছিল। তবে সেই ক্ষত দিয়ে যৌন নির্যাতনের অভিযোগ পুরোপুরি প্রমাণ করা সম্ভব নয়।

আর এই কারনে দ্বিতীয় দফায় এসএসকেএম-এর চিকিৎসকরা মেডিক্যাল টেস্টের সিদ্ধান্ত নেন ।

বুধবার শিশুকে অচৈতন্য করে পরীক্ষা করার পর যে রিপোর্ট এসেছে, তাতে নির্যাতিতার যোনিদেশে কোনও ক্ষত পাওয়া যায়নি বলেই এসএসকেএম সূত্রের খবর।   

—— Advertisement——

- - - - Adevertisement - - - -

 

প্রসঙ্গত শুক্রবার রানিকুঠিতে জিডি বিড়লা স্কুলে চার বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ ওঠে ।নির্যাতিত শিশুই অভিযুক্ত দুই শিক্ষককে ছবি দেখে চিনিয়ে দেয়।

তার পর থেকে বিক্ষোভে উত্তাল হয় অভিভাবকরা৷ এই ঘটনা নিয়ে উত্তেজনা যখন চরমে সেই সময় সামনে আসে কলকাতার আরও একটি নামী স্কুল এমপি বিড়লাতে যৌন নিগ্রহের ঘটনা৷

সোমবার থেকে বেহালার জেমস লং সরণিতে ওই স্কুল এমপি বিড়লাতেও বিক্ষোভ শুরু হয়৷অভিযুক্তদের শাস্তির দাবিতে দফায় দফায় চলতে থাকে বিক্ষোভ ।

 দু’টি ঘটনাতেই ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের৷এমনকি জিডি বিড়লার ঘটনায় অধ্যক্ষার বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছে ।

—— Advertisement——

- - - - Sponsored Links - - - -

 

More Updated News From Chakdaha 24x7