পদ্মাবতীর মুক্তি আটকানোর জন্য মোদীকেই হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা

By Staff Reporter -Movember 20, 2017

সঞ্জয় লীলা বনশালী পরিচালিত ছবি পদ্মাবতী নিয়ে বিতর্কের শেষ নেই । শ্যুটিংয়ের দিন থেকে শুরু করে সবসময় প্রচারের কেন্দ্রবিন্দুতে রয়েছে এই ছবি৷

 

রবিবারের এক সভায় হরিয়ানার বিজেপি নেতা সূরজ পাল আমু এই ছবির কারনে  দীপিকা পাড়ুকোন ও সঞ্জয় লীলা বনশালীর মাথার দাম ১০ কোটি রেখেছেন ।

এমনকি পদ্মাবতীর মুক্তি আটকানোর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও হুঁশিয়ারি দিয়েছেন।বিজেপি নেতা সূরজ পাল হুমকি দিয়ে জানিয়েছেন, ভোট পেতে গেলে ছবির মুক্তি আটকাতেই হবে ।

পাশাপাশি ছবি মুক্তি আটকাতে দরকারে দল ছাড়ারও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।তবে ১০ কোটির ফতোয়া জারি করার আগে মেরঠের ঠাকুর নেতা অভিষেক সোম বনশালী ও দীপিকার মুণ্ডচ্ছেদের জন্য ৫ কোটি টাকা দর রেখেছিলেন ।

প্রসঙ্গত রাজপুত রাণি পদ্মাবতীর সঙ্গে দিল্লির বাদশা আলাউদ্দিন খলজির একটি রোমান্টিক স্বপ্নদৃশ্য দেখানো হয়েছে । আর এই কারনে রাজপুত কারনি সেনা বিক্ষোভ দেখাতে শুরু করে৷

রাজস্থানের পর গুজরাট, উত্তর প্রদেশ, মুম্বই ও দিল্লিতে বিক্ষোভ ছড়িয়ে পড়ে ।আর এই বিক্ষোভ আর এক ধাপ এগিয়ে যায় হরিয়ানায় ।

স্বয়ং হরিয়ানার বিজেপি নেতা পদ্মাবতীর মুক্তি আটকানোর জন্য প্রধানমন্ত্রীকেও আক্রমণ করেন । প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন,”কেন তিনি পদ্মাবতী নিয়ে মুখ খুলছেন না ? তাকে যে বলতেই হবে, সে বিষয়ও স্পষ্ট করে দেন ।

দীপিকা পাড়ুকোন ও সঞ্জয় লীলা বনশালীর মাথার দাম ১০ কোটি রাখার পাশাপাশি ছবিতে আলাউদ্দিন খলজীর ভূমিকায় অভিনয় করা রণবীর সিংয়ের পা ভেঙে দেওয়ারও হুমকি দিয়েছেন তিনি।

More Updated News From Chakdaha 24x7